শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টারের বিরুদ্ধে

চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টারের বিরুদ্ধে

চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ রাজশাহী রেলওয়ে টিকিট মাস্টারের বিরুদ্ধে
চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ রাজশাহী রেলওয়ে টিকিট মাস্টারের বিরুদ্ধে

মাসুদ রানা রাব্বানী: রেলওয়েতে চাকুরীর প্রলোভন দেখিয়ে এক যুবতীকে (২৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে রেলওয়ে স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদের (৪২) বিরুদ্ধে।

এ ঘটনায় সোমবার সকালে ওই যুবতী বাদি হয়ে বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বরাত দিয়ে জানা যায়, ফেসবুক ও ম্যাসেঞ্জারের ম্যাধ্যমে রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদ ওই যুবতীর সাথে যোগাযোগ করতেন।

গতকাল রোববার (১৭ জানুয়ারী) বিকেলে রেলওয়ে চাকুরী নিয়োগ বই দেয়ার কথা বলে তার ভাড়া করা বাড়ীতে ডাকেন। এরপর সন্ধা ৭টার দিকে সরল বিশ্বাসে ওই যুবতী নগরীর বোয়ালিয়া থানাধিন শিরোইল কাচাঁ বাজার এলাকায় স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদের বাড়িতে যান। ওই সময় বাড়িতে কেউ ছিলো না। এরপর যুবতীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেন। এ সময় তিনি যুবতীকে ধর্ষণের ঘটনা কাউকে জানালে বড় ধরনের ক্ষতি করবেন বলে ভয়ভীতি ও হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেন আজাদ।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী যুবতী। অভিযোগের ভিত্তিতে এসআই মিজানকে তদন্তভার দেয়া হয়েছে। ইতিমধ্যেই সরেজমিনে গিয়ে তদন্ত করেছে এসআই। যুবতীকে সন্ধার পর থানায় ডাকা হয়েছে। তার সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১৮ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply